শুক্রবার দিন ব্যাপী কুমিল্লার বুড়িচং উপজেলার পীর যাত্রাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন জাহের ঠিকাদারের ব্যক্তিগত তহবিল থেকে ইউনিয়নের ১৪ শত লোকের মাঝে পবিত্র ঈদুল ফিতরের উপর খাদ্য সামগ্রী ও জন প্রতি একটি করে শাড়ি বিতরণ করেন ইউনিয়ন পরিষদে।

বিজ্ঞাপন

এদিকে মানবতার সেবায় এক দাফ এগিয়ে জাকির হোসেন জাহের চেয়ারম্যান। তিনি মানবতা প্রেমিক। তিনি কখনো কোন গরিব অসহায় দুঃস্থ লোকজন কে খালি হাতে ফেরান না। এ করোনা ভাইরাস সংক্রমণের কালে তিনি জনগনের পাশে দাঁড়িয়ে প্রমান করলেন তার মত মানব প্রেমিক কে বার বার প্রয়োজন। অসহায় লোকজনের গরীব দুঃস্থদের আস্হার স্হান হল জাকির হোসেন জাহের চেয়ারম্যান।

বুড়িচং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক, পীর যাত্রাপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি, জোবেদা খাতুন কলেজের প্রতিষ্ঠাতা, পীর যাত্রাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন জাহের ঠিকার তার নিজ তহবিল থেকে এসব ঈদ উপহার খাদ্য সামগ্রী ও শাড়ি বিতরণ করেন।

তিনি বলেণ করোনা ভাইরাস সংক্রমণের সংলগ্ন থেকে আমি পুরো ইউনিয়ন জুড়ে অসহায় গরীব দুঃস্থ গৃহ বন্দী এবং কর্মহীন লোক জনের মাঝে খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি। প্রযোজনে আরো দেব। যত দিন আমার অর্খ সম্পদ থাকবে ততদিন আমি এলাকাবাসী কে এভাবে সাহায্য সহযোগিতা করে যাব। যাদের চাইতে লজ্জা তারা গোপনে আমাকে ফোন করে জানালে ও চলবে খাবার ঘরে পৌঁছে দেব। আমার ইউনিয়নের কোন লোক না খেয়ে থাকবেনা ইনশাল্লাহ।

এসমস্ত ঈদ উপহার খাদ্য সামগ্রী ও শাড়ি তিনি নিজ হাতে লোকজনের মাঝে বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন জাহের এর সহধর্মিণী সেলিনা আক্তার, অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান,কলেজ কমিটির সদস্য মাহাবুবুর রহমান মাসুম, আবুল কালাম আজাদ, মোঃ ফরিদ উদ্দিন ব্যাপারী, আওয়ামীলীগ নেতা মোঃ ফরিদ আহাম্মাদ, যুবলীগ নেতা সাইফুল ইসলাম বাদল, মোস্তফা কামাল, মোতাহের হোসেন, ইউনিয়ন পরিষদের সচিব মোঃ আবুল মন্সুর মজুমদার রাজীব, ইউনিয়ন পরিষদের সদস্য যথাক্রমে মোঃ সুলতান আহমদ মুন্সী, মোঃ মাহাবুবুর রহমান ভূইয়া, মোঃ জসিম উদ্দিন, মোঃ হাফিজ উদ্দিন, মোঃ নেয়ামত উল্লাহ, বাহারুল ইসলাম জহির, মোঃ জয়নাল আবেদীন, আবুল কাশেম, মোঃ মিজানুর রহমান, সালমা আক্তার, তাহমিনা আক্তার, রুফিয়া আক্তার। আবুল হাসেম, কামাল হোসেন, খকরুল ইসলাম বুড়িচং প্রমুখ।