আশিকুর রহমান ॥ কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে ডাক্তার আবু হাসনাত মোঃ মহিউদ্দিন (মুবিন) গতকাল ২৪ সেপ্টেম্বর যোগদান করেন। এ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাব, নার্স ও ব্রাদার, সহকারী মেডিকেল অফিসার, বিভিন্ন র্ঔষুধ কোম্পানীর রিপ্রেজেটিভ, বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে দিনব্যাপী ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এছাড়াও নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মহিউদ্দিন (মুবিন) কে এক সৌজন্য স্বাক্ষাতে উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু তাহের ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা অভিনন্দন জানান|

ডাক্তার মুহিউদ্দিন (মুবিন) ৩১ তম বিসিএস ব্যাচে স্বাস্থ্য ক্যাডার ওয়ার স্ব-গৌরব অর্জন করেন। তিনি ব্রাহ্মণপাড়ায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হিসেবে যোগদানের পূর্বে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রক) পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। এর পূর্বে তিনি দীর্ঘ ৬ বছর ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসারের দায়িত্বে ছিলেন। ডাক্তার মহিউদ্দিন (মুবিন) পদোন্নতি পেয়ে আবারো ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসায় এই উপজেলায় স্বাস্থ্য সেবার মানোন্নয়ন হবে এমনটাই উপজেলাবাসী ও দাপ্তরিক কর্মকর্তাগণ আশা করছেন।

এব্যাপারে সদ্য যোগদানকারী স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আবু হাসনাত মোঃ মহিউদ্দিন (মুবিন) জানান, তিনি ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে গত ২৩ সেপ্টেম্বর সোমবার কুমিল্লা সিভিল সার্জন অফিসে যোগদান করেন। পরে তিনি গতকাল মঙ্গলবার ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিজ কর্মস্থলে যোগদান করেন। সব শেষে তিনি বলে, বর্তমানে এই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিমিতি জনবল রয়েছে। তারপরও আমি আমার অবস্থান থেকে সকলের সহযোগিতায় এই উপজেলার মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করবো এবং উপজেলার সকল শ্রেণির মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে তিনি উপজেলাবাসীর দোয় ও সহযোগিতা কমনা করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার কামরুল হাসান সোহেল, মেডিকেল অফিসার ডাক্তার মোহাম্মদ এনামুল হক, ডাক্তার আশিক-ই-রব্বানী সজিব, ডাক্তার হাসিনা সুলতানা, ডাক্তার সোনিয়া আক্তার, ডাক্তার খোরশিদা রহমান রুবা, ডাক্তার মোঃ সোহেল রানা প্রমুখ।