কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মহালক্ষীপাড়া গ্রামে চাচা কর্তৃক বাতিজীকে শিশু শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে চাচাকে ১১ জুন রাতে ব্রাহ্মনপাড়া থানা পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে।

জানা গেছে, ব্রাহ্মণপাড়া উপজেলার মহালক্ষীপাড়া গ্রামের মহালক্ষীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেনীর ছাত্রীকে ১ জুন বিকালে ধর্ষন করে। পরে ধর্ষনের শিকার শিশুটিকে বিগত ৭ জুন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করে ১০ জুন চিকিৎসা শেষে ধর্ষনের শিকার শিশুটিকে বাড়ীতে নিয়ে আসে। একই দিন মহালক্ষীপাড়া গ্রামের ইউনুছ মোল্লার স্ত্রী রুজিনা বেগম বাদী হয়ে মহালক্ষীপাড়া গ্রামের মৃত আবুল হোসেন মোল্লার ছেলে মোঃ মহসিন মোল্লা (৪৫) কে এজাহারনামীয় আসামী করে মামলা করে। ব্রাহ্মণপাড়া থানার মামলা করে যাহার মামলা নাম্বার ১০ তারিখ ১১/০৬/২০২০ইং ধারা নারী ও শিশু নির্যাতন দমন (২০০০/সং০৩) এর ৯(১)।

ব্রাহ্মনপাড়া থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ ঘটনার সততা স্বীকার করে জানান ধর্ষন মামলার আসামী মোঃ মহসিন মোল্লাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এবং ভিকটিমকে মেডিকেলের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। মেডিকেল পর বিজ্ঞ আদালতে ভিকটিমের ২২ ধারার জন্য প্রেরন করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: