মনোহরগঞ্জে প্রাণিসম্পদ কার্যালয় উদ্বোধন

মনোহরগঞ্জ প্রতিনিধিঃ বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের দেশপ্রেমী হওয়ার আহ্বান জানিয়ে বলেন, দেশটাকে ভালোবাসুন, সতর্কতা ও সততার সাথে দায়িত্বপালন করুন। ৯-৫ টা কর্মস্থলে বাধ্যতামূলকভাবে উপস্থিত থেকে সৎ ও নিষ্ঠার সঙ্গে সেবা প্রত্যাশীদের সেবা দিন। দুর্নীতিমুক্ত থাকার চেষ্টা করুন, দুর্নীতিবাজরাই বেশি অসুস্থ থাকে। তারা ঠিকমতো খেতে পারেন না, ঘুমাতেও পারেন না।

গত শুক্রবার মনোহরগঞ্জ উপজেলার নবনির্মিত প্রাণিসম্পদ অফিস উদ্বোধনী অনুষ্ঠানে ও খামারি সমাবেশ এবং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্যে আরো বলেন, স্ব স্ব দায়িত্ব সবাইকে সঠিকভাবে পালন করতে হবে। আমরা প্রায় ১ কোটি ২৫ লক্ষ টাকা ব্যয়ে উপজেলা প্রাণিসম্পদ অফিস নির্মাণ করে দিয়েছি। প্রাণিসম্পদ অফিসে যারা সেবা নিতে আসবে তাদেরকে সঠিকভাবে সেবা প্রদান করতে হবে। আপনার উপরে অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. জুলহাস আহমেদ খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কুমিল্লা জেলা প্রাণিসম্পদ অফিসার ডা. আবদুল মান্নান, কুমিল্লা জেলা পরিষদের সদস্য মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরীসহ আরো অনেকে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাষ্টার সোলাইমান, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার মজুমদার, মনোহরগঞ্জ থানার ওসি মোঃ আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, জিয়াউর রহমান শাহীন জিয়া, আলমগীর হোসেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক জানে আলম, কামাল হোসেন, আমির হোসেন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সেলিম কাদের চৌধুরী, যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন, বেল্লাল হোসেন, আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন, প্রফেসর সাফায়েত উল্লাহ মজুমদার, যুবলীগ নেতা আবু ইউসুফ, স্বেচ্ছাসেবকলীগ নেতা খলিলুর রহমান, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক কামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এমএইচ মিলন, সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকীসহ আরো অনেকে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ