মুজিবর্ষ উপলক্ষে বৃহস্পতিবার (১০ জুন,২০২১খ্রি.) সকাল সাড়ে ১০ টায় উপজেলার প্রাণকেন্দ্র বিশ্বরোড ঈদগাঁ মাঠে উদ্বোধন করা হয়েছে দৃষ্টিনন্দন “মডেল মসজিদ”।

সকাল সাড়ে ১০ টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে নির্মাণাধীন দেশের ৫৬০ টি মডেল মসজিদের মধ্য থেকে সারাদেশে একযোগে ৫০ টি মডেল মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করেন।

এরই ধারাবাহিকতায় দাউদকান্দি মডেল মসজিদ উদ্বোধনের মাধ্যমে নামায পড়ার জন্য সাধারণ মুসল্লিদের জন্য উন্মুক্ত করা হয়েছে।

এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা-১ আসনের সাংসদ ও প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মোহাম্মদ সেলিম শেখ। উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান তরিকুল ইসলাম নয়ন,ভাইস-চেয়ারম্যান (সংরক্ষিত) রোজিনা বেগম,বীর মু্ক্তিযোদ্ধ খোরশেদ আলম,গৌরীপুর ইউপি চেয়ারম্যান আবুল হাসেম সরকার,গোয়ালমারি ইউপি চেয়ারম্যান নুরে আলম ভুলু,সদর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুস সালাম, ইলিয়টগঞ্জ উত্তর ইউপি চেয়ারম্যান জসিমউদ্দীন প্রধান, এসআই নাজমুল হোসেন সুজন,প্যানেল মেয়র ও কাউন্সিলর রকিবউদ্দিন রকিব ও পৌরসভা আ.লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া প্রমুখ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: