কুমিল্লার দেবীদ্বার উপজেলায় এক পুকুরে কৃষকের মাছ ধরার জালে ধরা পড়ল একটি এফ জেড মডেলের মোটরসাইকেল। সোমবার দুপুরে দেবীদ্বার পৌর এলাকার ফতেহাবাদ গ্রামের কৃষক আলী হোসেনের পুকুরে এ ঘটনা ঘটে। আলী হোসেন তার পুকুরে মাছ ধরার জন্য কুনু জাল ফেললে মাছের পরিবর্তে উঠে আসে মোটরসাইকেল।

জানা যায়, ফতেহাবাদ গ্রামের আব্দুল করিমের ছেলে আব্দুল কাদেদের একটি মোটরসাইকেল চুরি হয় সাত দিন আগে। পুকুরে মোটরসাইকেল পাওয়ার খবর শোনে চুরি যাওয়া মোটরসাইকেল মালিক এসে শনাক্ত করেন।

স্থানীয় ওয়ার্ড কমিশনার বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম বলেন, চুরি হওয়া মোটরসাইকেলটির মালিক কাদেরের শনাক্ত হওয়ায় তার কাছে হস্তান্তর করা হয়েছে।

মোটরসাইকেলের মালিক আবদুল কাদের বলেন, গত সোমবার রাতে আমার এফজেড মোটরবাইকটি ঘর থেকে চুরি হয়ে যায়। অনেক জায়গা খোঁজাখুঁজি করে না পেয়ে দেবীদ্বার থানায় একটি সাধারণ ডায়রি করি। সোমবার দুপুরে স্থানীয় একটি পুকুরে মাছ ধরতে গেলে এক কৃষকের জালে ওই মোটরসাইকেলটি ধরা পড়ে। পড়ে স্থানীয় কমিশনারের মাধ্যমে পুকুর থেকে উদ্ধার হওয়া মোটরসাইকেলটি খুঁজে পাই।’

দেবীদ্বার থানার ওসি মো. আরিফুর রহমান বলেন, মোটরসাইকেল হারানোর অভিযোগে থানায় দায়েরকৃত সাধারণ ডায়েরির আলোকে আমরা এরই মধ্যে অভিযান চালিয়ে কয়েকজন চোরকে জেল হাজতে পাঠিয়েছি। শুনেছি, আবদুল কাদেরের চুরি হওয়া মোটরসাইকেলটি পুকুরে পাওয়া গেছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: