নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা মহানগরীর একটি ফ্লাট বাসায় খুন হওয়া আবুল খায়ের গ্রুপের কুমিল্লা অঞ্চলের মার্কেটিং ইন্সপেক্টর মাসুদ আলম মজুমদার হত্যা মামলা তদন্তের জন্য কুমিল্লা পিবিআইতে হস্তান্তর করা হয়েছে। সোমবার রাতে কোতয়ালী মডেল থানা পুলিশ মামলার যাবতীয় কাগজপত্র পিবিআইতে হস্তান্তর করে।

এর আগে গত রবিবার রাতে কোতয়ালী মডেল থানা পুলিশ নগরীর নতুন চৌধুরী পাড়া এলাকার কবরস্থান রোডের সুমন ভিলা নামের একটি বাসার ৩য় তলার একটি ফ্লাট থেকে মাসুদের গলা কাটা মরদেহ উদ্ধার করে। সে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার বাকিলা গ্রামের শামসুল হক মজুমদারের ছেলে।

নিহত মাসুদের সহকর্মী ও আবুল খায়ের গ্রুপের কর্মকর্তা ওমর ফারুক জানান, রবিবার দুপুরে মাসুদ বুড়িচং থেকে শহরে ফিরছে বলে তাকে মোবাইলে জানায়, পরে রাত পর্যন্ত তার মোবাইল বন্ধ পাওয়া যায়। সে (মাসুদ) ঘটনাস্থলের অদুরে বাগিচাগাও এলাকায় বুতের গলিতে ব্যাচেলর হিসেবে ভাড়া থাকতো। খবর পেয়ে রাত ১২টার দিকে নিহতের ভাই মাহফুজ আলম মজুমদার ও সহকর্মীরা থানায় গিয়ে মরদেহ সনাক্ত করে। নিহতের সস্বজনরা জানান, গত রমজান মাসে মাসুদ বিয়ে করেছিল। এ ঘটনায় সোমবার দুপুরে নিহতের ভাই মাহফুজুর রহমান মজুমদার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালাম মিয়া জানান, মামলা রেকর্ডের পর সোমবার রাতে মামলাটি পিবিআইতে হস্তান্তর করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: