কুমিল্লায় অপহৃত ব্যবসায়ী উদ্ধার, গ্রেফতার ৩

কুমিল্লায় অপহরণের একদিন পর মো. ইসমাইল আলী (৩৫) নামের এক ব্যবসায়ীকে উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুরে র‌্যাব-১১ এরর কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন- কুমিল্লার চান্দিনার শ্রীরল্লা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মো. সুজন (২৬), জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার টাকই রহমতপুর গ্রামের শামসুল হকের ছেলে নূর মোহাম্মদ শরিফ (২৫) ও ব্রাহ্মণবাড়িয়ার কসবার উপজেলার বিনাহটি গ্রামের রেনু মিয়ার ছেলে হৃদয় (২৬)।

মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, সিলেটের গোয়াইনঘাট উপজেলার বগাইয়া গ্রামের ডা. আবুল কাশেমের ছেলে মো. ইসমাইল আলী ব্যবসার কাজে কুমিল্লায় আসেন। বুড়িচংয়ের কংশনগর বাজারের যাত্রী ছাউনিতে অবস্থান করার সময় অপহরণকারী চক্রের একটি দল তাকে জোরপূর্বক সিএনজিতে করে নিয়ে যান। এরপর চক্রটি ইসমাইলের ব্যবহৃত মোবাইল থেকে তার ভাইকে ফোন করে তিনলাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

ইসমাইলের পরিবার অপহরণকারীদের প্রাথমিক অবস্থায় বিকাশের মাধ্যমে ২৫ হাজার টাকা দেন। পরে বিষয়টি র‌্যাবকে অবগত করলে তথ্যপ্রযুক্তির সহায়তা সোমবার সন্ধ্যায় ব্রাহ্মণপাড়ার জিরুইন বটতলা বাজার এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় তিন অপহরণকারীকে আটক করা হয়।মামলা দিয়ে তাদের বুড়িচং থানায় হস্তান্তর করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ