কুমিল্লায় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৭ জন গ্রেফতার

কুমিল্লা নগরীর বিভিন্ন পাড়ায় মহল্লায় কিশোর গ্যাংয়ের উৎপাত বৃদ্ধির প্রেক্ষাপটে সোমবার রাতে বিপুল পরিমাণ অস্ত্রসহ ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১৫ মার্চ) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। সন্ধ্যায় র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাং এর একটি দল নগরীর দৌলতপুর এলাকায় অবস্থান করছে- গোপন সূত্রে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। এ সময় কিশোর গ্যাং এর ৭ সদস্যকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- জেলার আদর্শ সদর উপজেলার কাশিনাথপুর গ্রামের মো. কামাল হোসেনের ছেলে মো. আযাহারুল ইসলাম ওরফে হৃদয়, একই গ্রামের শামীম হাসানের ছেলে মো. তানভির আহম্মেদ সাইম, শহিদুল ইসলামের ছেলে মাহবুব আলম সানি, নগরীর দৌলতপুর এলাকার সরাফত আলীর ছেলে মো. আবুল কালাম, একই এলাকার মফিজ মিয়ার ছেলে হাসান মাহমুদ, আলমগীর হায়দারের ছেলে জোবায়ের হোসেন ও মো. মমিন মিয়ার ছেলে মো. ইমন হোসেন।

সন্ধ্যায় র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, গ্রেফতারকৃতদের নিকট হতে ২টি রামদা, ২টি সুইচ গিয়ার চাকু, ২টি ধারালো ছুরি, ১টি খেলনা পিস্তল ও স্টিলের তৈরি লাঠিসহ দেশীয় তৈরি বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের সবাই কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে। তারা দেশীয় অস্ত্র ও খেলনা পিস্তল দিয়ে সাধারণ মানুষকে ভয়ভীতির মাধ্যমে এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল বলে জানিয়েছে। এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হলে পুলিশ তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ