কুমিল্লায় চার হাসপাতাল সিলগালা, ৩ লাখ টাকা জরিমানা

বিভিন্ন অনিয়মের দায়ে কুমিল্লার দাউদকান্দি উপজেলার বিভিন্ন এলাকার চারটি বেসরকারি হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টারকে ৩ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে সেসব প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়েছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে দাউদকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিয়াউর রহমান ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদ আল হাসান।

বিষয়টি নিশ্চিত করে স্বাস্থ্য কর্মকর্তা ডা. তৌহিদ আল হাসান জানান, লাইসেন্স না থাকাসহ বিভিন্ন অনিয়মের কারণে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে চারটি বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার ৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

ওই হাসপাতালগুলোর মধ্যে শ্রীরায়েরচর বাজারের ইউনিক হাসপাতালকে ১ লাখ টাকা, ফ্যামিলি-২ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা, গোয়ালমারি বাজারের বিসমিল্লাহ ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা এবং নৈয়াইর বাজারের নোহা ডায়াগনস্টিক সেন্টারকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও জানান, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী এ অভিযান অব্যাহত থাকবে। লাইসেন্স ছাড়া আর কেউ এভাবে প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা করতে পারবেন না।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ