কুমিল্লায় বিভিন্ন স্ট্যান্ডে পরিবহন থেকে চাঁদা আদায় করার সময় অভিযান চালিয়ে ১১ জনকে আটক করেছে র‌্যাব।

সোমবার (১৯ জুলাই) দুপুরে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-১১ কুমিল্লা সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

আটকরা হলেন, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার শাকতলা এলাকার মো. রুকন মিয়ার ছেলে মো. স্বপন মিয়া (২০), একই এলাকার মৃত ওহিদ মিয়ার ছেলে মো. আকাশ (১৯), একই উপজেলার নিশ্চিন্তপুর বাগমারা গ্রামের মো. মোবারকের ছেলে মো. আলমগীর (২০), চাঁদপুরের কচুয়া উপজেলার আসাদপুর গ্রামের কামাল হোসেনের ছেলে মো. জিহান হোসেন (২০), নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানার নোয়াপাড়া গ্রামের মৃত মেহের আলীর ছেলে মো. আব্দুল আলী (৩২), কুমিল্লা কোতোয়ালি থানার গোবিন্দপুর গ্রামের পরদেশ আহম্মেদ ভূঁইয়ার ছেলে মো. তৌফিকুর রহমান মারুফ প্রকাশ আবির (১৯), কোতোয়ালি থানার শাসনগাছা মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে মো. রুবেল (৩১), শাহ আলমের ছেলে মো. রনি (৩৩), বুড়িচং উপজেলার ভবানীপুর গ্রামের মৃত আব্দুল জুলহাস মিয়ার ছেলে মো. ওহিদ মিয়া (৫০), ইছাপুর গ্রামের মৃত হাজী আসমত আলীর ছেলে আলমগির হোসেন (৩৫) ও ইছাপুর গ্রামের মৃত তফাজ্জল হোসেনের ছেলে মো. আমির হোসেন (৪০)।

তালুকদার নাজমুছ সাকিব বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার কেন্দ্রীয় বাস টার্মিনাল জাঙ্গালিয়া এলাকায় অভিযান চালিয়ে স্বপন মিয়া, আকাশ, আলমগীর, জিহান, আব্দুল আলী ও আবিরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছয়টি রশিদ বই এবং চাঁদা আদায়ের নগদ ছয় হাজার ৫৯০ টাকা জব্দ করা হয়।

একই সময়ে কুমিল্লা নগরীর শাসনগাছা বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে রুবেল ও রনিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি রশিদ বই এবং চাঁদা আদায়ের নগদ চার হাজার ৩২০ টাকা জব্দ করা হয়।

এ ছাড়াও জেলার বুড়িচং উপজেলার ভরাসার বাজার এলাকায় অভিযান চালিয়ে আলমগির, আমির ও ওহিদকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছয়টি রশিদ বই এবং চাঁদা আদায়ের নগদ আট হাজার ২৬০ টাকা জব্দ করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: