কুমিল্লার বরুড়ায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে মুদাফ্ফরগঞ্জ বাজার ব্যবসায়ি সমিতির নেতৃবৃন্দ। শনিবার (২০মার্চ) সকালে কুমিল্লা চাঁদপুর আ লিক সড়কে ব্যবসায়ি, শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় জনতা এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করে। মানববন্ধনে ব্যবসায়ি নেতৃবৃন্দরা সোহেল পাটোয়ারীর খুনিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবী জানান।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচিতে উপস্থিত ছিলেন, মুদাফ্ফরগঞ্জ বাজার ব্যবসায়ি সমিতির নেতা খোরশেদ আলম, মনিরুল আলম, মফিজুর রহমান, দুলাল পাটোয়ারী, আবদুল হক, মিজান, শাকিল, এহসান, টাইগারসহ স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ওই ইউনিয়নের পাঁচ গ্রামের সর্বসাধারণ অংশগ্রহণ করেন।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে তারা বলেন, মুদাফ্ফরগঞ্জ বাজারের ব্যবসায়ি সোহেল পাটোয়ারীর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে ফাঁসি দিতে হবে। অন্যথায় বাজার ব্যবসায়ি ও স্থানীয় জনতা কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হবে।

উল্লেখ্য : গত ১৬মার্চ মঙ্গলবার রাতে লাকসাম-বরুড়া সীমান্তবর্তী এলাকায় কার্জন খাল সাহাজী বাড়ীর সংযোগ খালে মুদাফ্ফরগঞ্জ বাজারের ব্যবসায়ি বরুড়া উপজেলার লক্ষিপুর ইউনিয়নের সাহাজী বাড়ীর মৃত. জাফর আহমদ পাটোয়ারী ছেলে সোহেল পাটোয়ারীকে চুরিকাঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের স্বজন বাবুল মিয়া বাদী হয়ে নিহতের চাচা মাষ্টার ফারুকের বিরুদ্ধে বরুড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: