কুমিল্লায় ৪টি অবৈধ ক্লিনিক বন্ধ, আড়াই লাখ জরিমানা

কুমিল্লা নগরী ও চৌদ্দগ্রাম উপজেলায় অভিযান চালিয়ে চারটি অবৈধ স্বাস্থ্য ক্লিনিক বন্ধ করে দেওয়া হয়েছে। পাশাপাশি দাউদকান্দি উপজেলার আরও চারটি ক্লিনিককে আড়াই লাখ টাকা জরিমানা করা হয়েছে। এসব প্রতিষ্ঠান অনুমোদন ছাড়া দীর্ঘদিন ধরে অবৈধভাবে চিকিৎসাসেবা দিয়ে আসছিল।

সোমবার (২৯ আগস্ট) বিকালে পৃথক অভিযানে ক্লিনিকগুলো বন্ধ করে দেওয়া হয়। এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লার সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসেন।

তিনি বলেন, স্বাস্থ্য অধিদফতরের নির্দেশের পর সোমবার কুমিল্লা নগরীসহ বিভিন্ন উপজেলার অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়। এর মধ্যে চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী বাজারের তিনটি ক্লিনিক বন্ধ করে দেওয়া হয়েছে। কুমিল্লা নগরীর সদর হাসপাতাল রো‌ডের ফেয়ার কনসালটেশন ও ডায়গনস্টিক সেন্টার সিলগালা করা হয়েছে।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. গোলাম কিবরিয়া টিপু বলেন, অভিযানে লাইসেন্স না থাকায় তিনটি ক্লিনিক বন্ধ করে দেওয়া হয়। সেগুলো হলো—হেলথ কেয়ার মেডিক্যাল সেন্টার, নিউ পপুলার ডায়াগনস্টিক সেন্টার ও অলি আহমেদ ডায়াগনস্টিক সেন্টার।

জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসেন বলেন, অনিয়মের অভিযোগে দাউদকান্দি উপজেলার চারটি ক্লিনিককে আড়াই লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া ক্রমান্বয়ে সব স্বাস্থ্য ক্লিনিকে অভিযান পরিচালনা করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ