অর্থের লোভে স্বজনদের সাথে নিয়ে নিজের ছেলেকে অপহরণ করে মা রোমানা আক্তার। ছেলে অপহরণ হয়েছে বলে তার প্রবাসী স্বামীর কাছে তিনলাখ টাকা দাবীও করেন। এ ঘটনায় আজ বৃহস্পতিবার পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত মা রোমেনা আক্তারসহ তিনজনকে আটক করে পুলিশ। কুমিল্লা দাউদকান্দি উপজেলায় এ ঘটনা ঘটে।

জানা যায়, কুমিল্লা দাউদকান্দির বিটেশ^র এলাকার বাসিন্দা প্রবাসী নাসির উদ্দিন। তার স্ত্রীর নাম রোমেনা আক্তার। গত ৮ জানুয়ারী তার ছেলে অপহরণ হয়েছে বলে ৯ জানুয়ারী তিনি দাউদকান্দি থানায় একটি সাধারণ ডায়েরী করেন। অপহরণকারীরা প্রবাসী নাসির উদ্দিনের কাছে ছেলের মুক্তিপনের জন্য তিন লাখ টাকা দাবী করে। এদিকে মালয়েশিয়া থেকে নাসির উদ্দিন পুলিশকে অনুরোধ করেন তার ছেলেকে অপহরণকারীদের হাত থেকে বাঁচাতে।

পরে দাউদকান্দি থানার পুলিশের একটি দল তথ্য প্রযুক্তির মাধ্যমে অভিযান চালিয়ে ঢাকা যাত্রাবাড়ীর পুলিশ বক্সের সামনে আপন বাস সার্ভিস সংলগ্ন একটি ঘর থেকে অপহৃত রোমান আকন্দ (৮) কে উদ্ধার করে।

এ ঘটনায় জড়িত থাকার রোমান আকন্দের মা রোমানা আক্তার, ফুফা স্বপন মিয়া, খালা নুসরাত জাহান ও মামি নাসরিন আক্তারকে আটক করা হয়।

দাউদকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলাম জানান, রোমানা আক্তারের মা ব্রাক ব্যাংকের একটি মামলা এবং ভাই নাজমুল একটি হত্যা মামলায় জেলে রয়েছে। মা ও ভাইয়ের জামিনের জন্য টাকা প্রয়োজন। তাই রোমানা আক্তার তার বড় ছেলেকে অপহরণের নাটক সাজায়।

এ বিষয়ে রিপোর্ট লেখা পর্যন্ত দাউদকান্দি থানায় আটককৃতদের বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: