কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে স্মরণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা ক্রীড়া সংস্থার সাবেক সদস্য ও ক্রীড়া সংগঠকদের স্মরণে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রয়াত ১৫ জন ক্রীড়া সংগঠক ও সাবেক শহীদ জেলা প্রশাসক এবং পুলিশ সুপার এর স্মরণে স্মরণ সভায় উপস্থিত ছিলেন প্রয়াত ক্রীড়া সংগঠক পরিবারের সদস্য ও কুমিল্লার প্রবীন খেলোয়ারবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকার কথা ছিল কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার। বিশেষ কাজে তিনি কুমিল্লার বাহিরে থাকায় আগেই এ স্মরণ সভাকে নিয়ে বক্তব্য দিয়ে যান। যা ভিডিও রেকর্ড করে অনুষ্ঠানে দেখানো হয়। বক্তব্যে এমপি বাহার প্রয়াত সকল ক্রীড়া সংগঠকদের প্রতি গভীর শ্রদ্ধা জানান এবং যে কোনো সময় তাদের পরিবারের সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে অতিথি ছিলেন জেলা প্রশাসক জাহাংগীর আলম। তিনি বলেন- আমাদের এ ক্রীড়াঙ্গন এবং সমাজকে যারা সমৃদ্ধ করেছে তাদেরকে স্মরণ করা এবং বর্তমান প্রজন্মের কাছে তাদের অতীত ইতিহাস তুলে ধরা আমাদের দায়িত্ব। আমরা এ কাজটি শুরু করেছি, আমরা চেষ্টা করব কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাথে জড়িত সকল প্রয়াতদের স্মরণ করে এ আয়োজনের ধারাবাহিকতা রাখা। তাদেরকে স্মরণ করে তাদের প্রতি জেলা ক্রীড়া সংস্থা ও বর্তমান প্রজন্মের কিছুটা হলেও তাদের ঋণ শোধ করতে পারবে। জেলা প্রশাসক এ আয়োজনের জন্য সকলকে ধন্যবাদ জানান।

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার হল রুমে এই স্মরণ সভা যাদেরকে নিয়ে আয়োজন করা হয় সাবেক জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি শহীদ এ কে এম সামছুল হক খান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শহীদ পুলিশ সুপার মুন্সী কবির উদ্দিন আহমেদ, এম আই চৌধুরী মন্তু মিয়া, রাশিদুল হাসান খান কালু, ইউসুফ জামিল বাবু, এড. আবদুল আজিজ খান, আবদুল আউয়াল, ডা. সৈয়দ আহমেদ, ডি কে গুহ, ফজিলত খান, বাদল কুমার হাজরা, এ এফ এম শাহাব উদ্দিন আহমেদ মানিক, ইসমাইল খান, শিবলী নোমানী, শফিকুর রহমান, শেখ গিয়াস উদ্দিন বাবুল ও ইঞ্জি. শফিকুর রহমান।

স্মরণ সভার শুরুতে প্রয়াতদের নিয়ে ভিডিও ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। সকল প্রয়াত সংগঠকদের প্রতি দাঁড়িয়ে এক মিনিট শ্রদ্ধা প্রদর্শন করে সকলে। প্রয়াতদের অতীত কর্মকান্ড নিয়ে প্রকাশনা স্মরণের আবরণে ধরে রাখি এর মোড়ক উন্মোচন করা হয়। সকল প্রয়াতদের পরিবারের কাছে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক তুলে দেয়া হয়। স্মরণ সভায় প্রয়াত সকলের পরিবারের পক্ষ থেকে একজন করে বক্তব্য রাখেন। এসময় স্মরণ সভায় এক শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়। অশ্রু ভেজা চোখে কণ্ঠ ভারি হয়ে আসে সবার স্বজনদের কথা বলতে গিয়ে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো: শাহ আবিদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরুজ্জামান তালুকদার, ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) নাজমুল আহসান ফারুক রোমেন। স্মরণ সভা পরিচালনা করেন ক্রীড়া সংস্থার সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ