কুমিল্লা দলের সবাইকে ‘আইফোন এক্স’ উপহার দিলেন নাফিসা

ডেস্ক রিপোর্টঃ চলতি বিপিএলে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দশ ম্যাচে ৮ জয় নিয়ে তাদের পয়েন্ট এখন ১৬। পয়েন্ট টেবিলে শীর্ষে থাকার আনন্দে ভাসছে এখনো কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক নাফিসা কামাল। আর সেই আনন্দে রবিবার সন্ধ্যায় দলের সকল খেলোয়াড়দের একটি করে ‘আইফোন এক্স’ উপহার দিয়েছেন যার বাংলাদেশি বাজার মূল্য ৯৪ হাজার ৪৭৬ টাকা।

শুধু পয়েন্ট টেবিলের শীর্ষে থাকার কারনে এই ফোন উপহার দেননি নাফিসা কামাল। ফোনটি দেওয়ার আরো একটি উদ্দেশ্য ছিলো। আগেই ঘোষণা দিয়েছিলেন রংপুরের বিপক্ষে ম্যাচ জিতলে দলের সকল খেলোয়াড়দের ‘আইফোন এক্স’ উপহার দিবেন। এমন ঘোষণা শোনার পর হয়তো তামিম বাহিনী রংপুর রাইডার্সের বিপক্ষে নিজের সেরাটা দিয়ে খেলেছিলেন। আর সেই জন্যই ৪ উইকেটের বিরাট জয়ও পেয়েছিলো কুমিল্লা।

যেহেতু নাফিসা কামাল খেলোয়াড়দের কথা দিয়েছিলেন রংপুর রাইডার্সকে হারাতে পারলেই ‘আইফোন এক্স’ উপহার দিবেন। রবিবার দলের সকলকে সেই ‘আইফোন এক্স’ উপহার দিয়ে কথা রাখলেন। চলতি বিপিএলে দারুণ ছন্দে আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স সেই ছন্দে খেলোয়াড়দের আরো বাড়তি আনন্দ এনে দিলো এই ‘আইফোন এক্স’।

উল্লেখ্য আগামীকাল নিজেদের ১১তম ম্যাচে খুলনা টাইটানসের মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ম্যাচটি শুরু হবে দুপুর ১টায়। এই ম্যাচকে সামনে রেখে সোমবার কঠোর অনুশীলনে ব্যাস্ত ছিল কুমিল্লার খেলোয়াড়রা। সেরা চারের শীর্ষে অবস্থান করলেও কোন ছাড় দিতে রাজি নয় দলটি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

ফেসবুকে আমরাঃ