ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মোহাম্মদ (সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে রবিবার বাদ আসর কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় সমমনা ইসলামী দলগুলোর উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন মুফতী সালমান বিন মুনিরুজ্জামান। তিনি বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) মুসলিম উম্মাহের নিকট তাদের জীবনের চেয়ে কোটিগুণ প্রিয়। নাস্তিক ও ইসলাম বিদ্ধেষীরা প্রিয় নবী (সাঃ) কে ব্যাঙ্গচিত্র প্রদর্শন করে মুসলিম উম্মাহ এর অন্তরে অাগুন জ্বালিয়ে দিয়েছে। আমরা এ ব্যাঙ্গচিত্রের তীব্র নিন্দা জানাই।

বক্তব্যে মুফতী ইয়াকুব আলী বলেন, সারা বিশ্বে মুসলিম উম্মাহের উপর অমুসলিম কর্তৃক নির্যাতন বন্ধ করতে হবে। না হয় জিহাদের দাবানল ছড়িয়ে পড়বে। মুসলমান নিজের রক্ত দিয়ে হলেও নবীর ইজ্জত রক্ষা করবে।

বক্তব্যে মুফতী ওমর ফারুক বলেন, ফ্রান্সের এই রাষ্ট্রীয় সন্ত্রাসের কারনে মুসলমানের কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। তার সাথে সাথে বাংলাদেশ সরকার তাদের সাথে কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করার পাশাপাশি এ ঘটনায় তীব্র নিন্দা জানাতে হবে। উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন মুফতি সানা উল্লাহ, জাকির হোসাইন,মাওঃ মোশারফ হোসাইন, মাওঃ সিদ্দিকুর রহমান, হোসাইন,মুফতী ইসমাঈল, মাওলানা শরীফ আশরাফী প্রমূখ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: