বরুড়া অফিসার্স ক্লাব কর্তৃক আয়োজিত অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়া বিদায় ও নবাগত অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আজ ১৮ নভেম্বর (বুধবার) বরুড়া উপজেলা মিলনায়তনে আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম মহোদয়। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেন সহ সকল অফিসাররা উপস্থিত ছিলেন।

বরুড়া থানা পুলিশের নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল বাহার মজুমদার। সোমবার(১৬ নভেম্বর) কুমিল্লা জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে তাকে ওসি হিসেবে পদায়ন করে প্রজ্ঞাপন জারি করে।নবাগত বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার ২০১৭ সালে ৭ মে বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হিসেবে যোগদান করে অদ্যাবধি নিয়োজিত আছেন। তিনি চাঁদপুরের সন্তান ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী।

মি. ইকবাল বাহার মজুমদার বলেন, অফিসার ইনচার্জ শুধু একটা পদ নয়, বড় দায়িত্ব। সিনিয়ররা আমার ওপর আস্থা রেখে এই দায়িত্ব দিয়েছেন, আমি সেটা পালনে সর্বোচ্চ চেষ্টা হবো। এ দায়িত্ব পালনে সবার দোয়া ও সহযোগিতা চাই”।

ওসি সত্যজিৎ বড়ুয়া চট্টগ্রামের সন্তান। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী। তিনি ১৩ অক্টোবর ২০১৯ সালে (রবিবার) বরুড়া থানায় যোগদান করেন। ১বছর ১মাস বরুড়া থানার ওসি হিসাবে দায়িত্ব পালান করেন। তার আগে জাতিসংঘ শন্তিরক্ষা মিশনে এবং চট্টগ্রামের ডিবিসহ বিভিন্ন যায়গায় দায়িত্ব পালন করেছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: