বুড়িচংয়ে পবিত্র আশুরা উপলক্ষে ইসলামিক কুইজ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

বিত্র আশুরা ইসলামিক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। গতকাল বৃহস্পতিবার কুমিল্লার বুড়িচং উপজেলার শিবরামপুর প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ‘উসওয়াতুন হাসানাহ্ ফাউন্ডেশন’ কর্তৃক আয়োজিত প্রতিযোগিতা অনুষ্ঠানে শিক্ষার্থীদের অংশগ্রহণে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাক্তন ইউপি সদস্য মোঃ নজরুল ইসলাম ভূঁইয়া, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘বুড়িচং এসডিজি মডেল ভিলেজ’ এর চীফ কো-অর্ডিনেটর মুহাম্মাদ শরীফুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ শামসুল হক মাস্টার, মোঃ আব্দুল লতিফ স্যার, হাবিলদার(অবঃ) জসিম উদ্দিন, সাব-ইন্সপেক্টর নিখিল, মাওলানা আবুল হোসেন, মাওলানা জসিম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা ও উপস্থাপনায় ছিলেন মোহাম্মদ আরিফুল ইসলাম, মাওলানা মনির হোসেন ও মাওলানা জাহিদুল ইসলাম।

টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনের উদ্দেশ্যে শিক্ষার্থীদের মধ্যে নৈতিক শিক্ষার চর্চা বাস্তবায়নের লক্ষ্যে ‘বুড়িচং এসডিজি মডেল ভিলেজ’ এর পক্ষ থেকে ‘উসওয়াতুন হাসানাহ্ ফাউন্ডেশন’ কে পঞ্চাশ কেজি চাউল প্রদান করা হয়েছে। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন “ভবিষ্যতে অত্র এলাকায় তৃণমূল পর্যায়ে সকলের অংশীদারিত্বে এসডিজি বাস্তবায়ন করা হবে”।

পরিশেষে অনুষ্ঠানের সভাপতি তার সমাপনী বক্তব্যে উসওয়াতুন হাসানাহ্ ফাউন্ডেশনের যেসকল স্বেচ্ছাসেবকগন অক্লান্ত পরিশ্রম করে এই অনুষ্ঠানকে সার্থক সুন্দর করে গড়ে তোলার জন্য সহযোগিতা করছেন তাদের মধ্যে মোঃ আসিফুল ইসলাম নয়ন, নাঈমুর রহমান সাগর, সায়মন, আকিব, আবির, আরাফাত, গোলাম কিবরিয়া, আলামিন, জালাল, শাহিন, দুলাল, বাবলু ও ইমন কে আন্তরিক ধন্যবাদ জানান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ