বুড়িচং প্রতিনিধিঃ বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কুমিল্লার বুড়িচং উপজেলার শাখাধীন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার কাউন্সিল ও আলোচনা সভা বৃহস্পতিবার বিকেলে স্থানীয় একটি হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

ছাত্রনেতা মোঃ ইয়াকুব আলী চিশতির সভাপতিত্বে কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট বুড়িচং উপজেলা শাখার সাধারণ সম্পাদক জননেতা গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির। বিশেষ অতিথি ছিলেন বুড়িচং উপজেলা কমপ্লেক্সে জামে মসজিদের খতিব হাফেজ মওলানা বায়েজীদ রাজা রাজাবী, ব্যবসায়ী নেতা নাজির খন্দকার ও শাহজাদা হোসাইন। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কুমিল্লা জেলা শাখার সভাপতি মোঃ আবদুল হান্নান। বিশেষ নির্বাচন কমিশনার ছিলেন জেলা ছাত্রসেনার গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোঃ আল-আমিন জনি। বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা মঈনিয়া যুবফোরামের সাধারণ সম্পাদক তরুন ব্যবসায়ী মোঃ আরিফুর রহমান ভূইয়া, মোঃ সালাউদ্দিন মামুন, হাফেজ মোঃ তবিবুর রহমান শাহপুরী, মোঃ সুমন মিয়া।

অনুষ্ঠান শেষে কাউন্সিলে মাধ্যমে পীরযাদা মাওঃ ইয়াকুব আলী চিশতিকে সভাপতি হাফেজ মোঃ তবিবুর রহমানকে সাধারণ সম্পাদক ও শাকিল আহাম্মদকে সাংগঠনিক সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার বুড়িচং উপজেলা শাখার কমিটি গঠন করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: