করোনা একটি সংক্রমিত ভাইরাস। এই ভাইরাস সারা বিশ্বে আজ মহামারীতে রূপ নিয়েছে। নিজেকে ও পরিবারকে করোনা সংক্রমণ থেকে বাঁচাতে আপনারা সবাই নিজ নিজ ঘরে অবস্থান করুন। অযথায় ঘর থেকে বের হয়ে ঘুরা ফেরা করবেনা। অপ্রয়োজনীয় ঘুরা ফেরা করে আমাদের কঠোর হতে বাধ্য করবেন না। আপনারা যার যার ঘরে থাকুন। আপনি সুস্থ্য থাকুন, অন্যকেও সুস্থ্য রাখুন।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় ও হাট বাজারে সরকারি নির্দেশনা মেনে প্রত্যকে ঘরে থাকার আহবান জানিয়ে প্রশাসন ও পুলিশের যৌথ প্রচার অভিযান কালে উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা এসব কথা বলেন। এসময় তিনি বলেন, নিজেকে সুরক্ষিত রাখা এই সময়ে সবচেয়ে জরুরি। বাড়ির বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। বারবার হাত ধোয়ার অভ্যাস করুন। তবে সবচেয়ে ভালো হয় সংক্রমণ থেকে বাঁচতে বাড়িতে থাকা।

দিনব্যাপী যৌথ অভিযানের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা। অভিযানে থানা অফিসার ইনচার্জ (ওসি) আপ্পেলা রাজু নাহার নেতৃত্বে এসআই সাইফুল ইসলাম সহ থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ অভিযানটি উপজেলার ব্রাহ্মণপাড়া সদর বাজার, ধান্যদৌল বাজার, বড়ধুশিয়া বাজার, চারিপাড়া বাজার সহ আস পাশের এলাকায় পরিচালনা করেন প্রশাসন। এসময়, মাস্ক না পরায় এবং সরকারি নের্দেশনা অমান্য করায় ভ্রাম্যমান আদালতে ৭টি মামলায় একাধিক ব্যক্তিকে ২ হাজার ৮শ টাকা জরিমানা করে নগদ আদায় করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: