মুরাদনগরে এক বৃদ্ধ নারীর গলাকাটা লাশ উদ্ধার

কুমিল্লার মুরাদনগরে মমতাজ নামের এক নারীর গলাকাটা লাশ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার সকালে নিজ গৃহ থেকে ওই লাশ উদ্ধার করে থানা পুলিশ। বৃদ্ধ মমতাজ (৭০) উপজেলার দারোরা ইউনিয়নের নয়াকান্দি গ্রামের মৃত মফিজ উদ্দিনের স্ত্রী। এ ঘটনায় কেউ আটক হয়নি।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ওই বৃদ্ধার চার ছেলে তিন মেয়ে। এদের মধ্যে তিন ছেলে প্রবাসী ও এক ছেলে ঢাকায় থাকে এবং তিন মেয়ের বিবাহ হয়েছে। নিজ বাড়িতে তিনি একাই থাকতেন। প্রতিদিনের মতো সকালে বাড়ির বাহিরে গিয়ে তিনি হাটা-হাটি করেন। আজ তাকে না দেখে পাশের বাড়ির একজন তার খোজে ঘরে গিয়ে দেখেন গলাকাটা অবস্থায় পরে আছে মমতাজ। প্রতিবেশির শোর চিৎকারে আশে পাশের লোকজন জড়ো হয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ সময় বৃদ্ধ মমতাজের ঘরের সব মালামাল ঠিক থাকলেও তার গলায় থাকা স্বর্ণের মোটা চেইনটি দেখতে পায়নি প্রতিবেশিরা। কেউ কেউ ধারণা করছে,ঘরে চুরি করতে আসা চোরকে মমতাজ চিনে ফেলায় এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে।

নিহত বৃদ্ধার বড় ছেলে নজরুল ইসলাম বলেন, জমি ও বাড়ির জায়গা নিয়ে আমার চাচা ও চাচাতো ভাইয়ের সাথে ঝামেলা রয়েছে। তাছাড়া আমার মায়ের লাশ নিতে যখন পুলিশ বাড়িতে আসে তারা গা ঢাকা দেয়। এতে আমাদের সন্দেহ আরো ঘনিভূত হচ্ছে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, প্রাথমিক ভাবে ধারণা করছি, হাত পা বেধে মমতাজের ঘরের বটি দা দিয়েই তাকে গলা কেটে হত্যা করা হয়েছে। আশা করছি দ্রুতই হত্যার রহস্য উদঘাটন করতে পারবো।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ