কুমিল্লার মুরাদনগরে বুদ্ধি প্রতিবন্ধী এক মুসলিম কিশোরীকে (১১) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত সনাতন ধর্মালম্বী কিশোর চন্দ্র সরকার (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে উপজেলার দারোরা ইউনিয়নের পদুয়া গ্রামের সঞ্জু চন্দ্র সরকারের রান্না ঘরে এ ধর্ষণের ঘটনাটি ঘটে। অভিযুক্ত কিশোর চন্দ্র সরকার উপজেলার পদুয়া গ্রামের সুকেন চন্দ্র সরকারের ছেলে। সোমবার (২ আগষ্ট) রাতে এ ঘটনায় একটি মামলা করা হয়।

অভিযোগ সূত্রে ও ওই কিশোরীর পরিবার জানায়, বৃহস্পতিবার দুপুরে কিশোর চন্দ্র সরকার প্রতিবন্ধী কিশোরীকে টাকা ও চিপ্স কিনে দেয়ার কথা বলে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই কিশোরী ঘটনাটি তার পরিবারকে অবহিত করে। এ বিষয়ে স্থানীয় ভাবে বিষয়টিকে সালিশের মাধ্যমে নিষ্পত্তি করতে না পারায়, সোমবার রাতে মুরাদনগর থানায় এসে অভিযোগ দায়ের করেন ওই কিশোরীর মা। পরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনায় অভিযুক্ত কিশোর চন্দ্র সরকারকে গ্রেফতার করে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান ঘটনাটি নিশ্চিত করে জানান, বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনায় তার মা বাদী হয়ে মুরাদনগর থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই কিশোরীকে মঙ্গলবার দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: