নিজস্ব প্রতিবেদকঃ বর্তমান সরকারের দ্বিতীয় মেয়াদে ৪র্থ বর্ষ পূর্তি উপলক্ষে গতকাল রোববার বিকেলে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের সূবর্ণপুর চৌমুহনীতে উন্নয়নমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গলিয়ারা (দঃ) ইউনিয়ন আ’লীগের যুগ্মআহবায়ক ফরিদ উরিদ উদ্দিনের সভাপতিত্বে এই উন্নয়নমূলক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সহসভাপতি ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারোয়ার। তিনি এসময় বর্তমান সরকারের আমলে করা বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম ব্যাখ্যাসহ চলমান উন্নয়নমূলক কাজ এগিয়ে নিতে স্থানীয়দের আগামী সংসদ নির্বাচনে বর্তমান ক্ষমতাসীন আ’লীগ সরকারের পক্ষে জনমত সৃষ্টি করতে আহবান জানান। তিনি দলমত নির্বিশেষে সরকারের উন্নয়নমূলক কাজে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সদর দক্ষিণ উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাসুম হামিদ,কুমিল্লা জেলা পরিষদের সদস্য তরিকুল ইসলাম, গলিয়ারা (দঃ) ইউপি আলীগের যুগ্ম আহবায়ক আবু তাহের মেম্বার,গলিয়ারা ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক মাইনুদ্দিন,ইউনিয়ন আ’লীগের আহবায়ক কমিটির সদস্য জুলফে আলী মেম্বার ,আব্দুস সালাম মজুমদার,আব্দুল খালেক মেম্বার,আবুল কাসেম মেম্বার,বাচ্চু মিয়া,ডাক্তার সামসুল ইসলাম,যুবলীগ নেতা তোফায়েল আহমেদ আজাদ ও জসিম উদ্দিন,হেদায়েতউল্লা সাগর,প্রফেসর মনির হোসেন,মজিব,এমদাদ,কিরণ,কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ যুগ্ম সাধারণ সম্পাদক এম রুবেল হোসেন,কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্র লীগ পাঠাগার সম্পাদক জাহিদ হোসেন সোহাগ,আকিবুল ইসলাম মজুমদার,রাকিব হোসেন সৈকত,আরিফুল ইসলাম,জিসান মজুমদার,মীর হোসেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন,সাবেক ইউনিয়ন ছাত্রলীগ ও বর্তমান আ’লীগ নেতা মাহবুবুল আলম সুমন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: