সদর দক্ষিণ প্রতিনিধিঃ কুমিল্লা সদর দক্ষিণের কালির বাজার উচ্চ বিদ্যালয় মাঠে সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মনিরুল চৌধুরীর সভা পন্ড করে দিয়েছে পুলিশ। ঐক্য সংহতি’র আয়োজনে বুধবার বিকেলে সভাটি অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পুলিশ প্রশাসন থেকে অনুমতি না নেয়ায় সভাটি পন্ড করে দেয়া হয়েছে বলে জানায় পুলিশ। প্রায় সকল প্রস্তুতি সম্পন্ন করার পরও সভা না করতে দেয়ায় স্থানীয় নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।

জানা যায়, কুমিল্লা সাবেক-৯ নির্বাচনী এলাকা নিয়ে হাই কোর্টের দেয়া রায় পুনর্বহালের দাবিতে সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের কালির বাজার উচ্চ বিদ্যালয় মাঠে ঐক্য সংহতি আয়োজিত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মনিরুল চৌধুরী সমর্থিত বিএনপি নেতাকর্মীদের মতবিনিময় সভা আহবান করা হয়। অনুষ্ঠানে সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মনিরুল চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। সভায় অনুমতি না নেয়ার অভিযোগে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ অনুষ্ঠানের প্রস্তুতি কাজে বাধাঁ প্রদান করায় প্রতিকূল পরিস্থিতির সর্বশেষে সভাটি করতে পারেনি ঐক্য সংহতি পরিষদ। এ ব্যাপারে মনিরুল হক চৌধুরী সমর্থিত স্থানীয় বিএনপি নেতা মোঃ সিরাজুল ইসলাম জানান, স্কুল ম্যানেজিং কমিটির অনুমতি নিয়ে বুধবারের সভার সকল আয়োজন সম্পন্ন করার পর আওয়ামীলীগ নেতারা ষড়যন্ত্র করে সভাটি বন্ধ করে দিয়েছে। এ ব্যাপারে সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মনিরুল চৌধুরী বলেন ,সরকার বিরোধী দলকে নির্মূল করতে অর্থাৎ রাজপথ থেকে দূরে রাখার জন্য বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। কালির বাজারের সভা বন্ধও ষড়যন্ত্রের লক্ষণ।

এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম পি.পি.এম জানান, প্রশাসনের কোন প্রকার অনুমতি ছাড়াই কালীর বাজার উচ্চ বিদ্যালয় মাঠে সরকার বিরোধী সভা আহবান করায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সভাটি বন্ধ করে দেয়া হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: