কুমিল্লার হোমনা উপজেলার ঘারমোড়া ইউনিয়নের মিরশ্বীকারী গ্রামের ও হোমনা হাসপাতাল রোডের নিবাসী বীর মুক্তিযোদ্ধা মো. আবদুর রহমান (৭৫) এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। তিনি শনিবার সকাল ৯ টার দিকে ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে……. রাজিউন)। মৃতুকালে তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের প্রথম জানাযার নামাজ বিকাল ৪.২০ মিনিটে নিজ গ্রাম মিরশ্বীকারী ও দ্বিতীয় জানাযার নামাজ বিকাল ৫.০০ টায় বাদ আসর হোমনা উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় । মরহুমের নিজ গ্রাম মিরশ্বীকারীতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় সম্মাননা ও গার্ড অব অনার প্রদান করা হয় ।

এ সময় এসিল্যান্ড তানিয়া ভূইঁয়া ও ওসি আবুল কায়েস আকন্দসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন । এদিকে কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন ।

পরে উপজেলা পরিষদ মাঠে স্মৃতিচারন মূলক বক্তব্য দেন সাবেক উপজেলা আ’লীগের সভাপতি সৈয়দ মো. ইসমাইল হোসেন, পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড. আজিজুর রহমান মোল্লা, ভাইস চেয়ারম্যান মহসীন সরকার, বীরমুক্তিযোদ্ধা এরশাদ হোসেন মাস্টার,ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান মোল্লা,উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মনিরুজ্জামান টিপু ও মরহুমের ছোট ছেলে মাজহারুল ইসলাম হিমেল প্রমুখ ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: