কুমিল্লার হোমনায় ৪ নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। সোমবার (৯আগস্ট) হোমনা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইকারীরা হলো আঁখি সরকার (২০),স্বামী- রাজা, সাং- পুরান গৌরিপুর, থানা- দাউদকান্দি, ২। হাছিনা আক্তার (২৬), স্বামী- বিল্লাল হোসেন, সাং- আলীরগাও, থানা- তিতাস, ৩। শিউলী (২০), স্বামী- মোঃ নাছির, সাং- বৈদ্যারকান্দি, থানা- তিতাস, ৪। মৌসুমী (২৫), স্বামী- রুবেল, সাং- জিয়ারকান্দি, থানা- তিতাস, সর্বজেলা- কুমিল্লা।

জানাগেছে, সোমবার ( ৯আগস্ট) শ্রীমদ্দি গ্রামের মো. মনু মিয়া তার মেয়েকে নিয়ে ২ লাখ ১২ হাজার টাকা ব্যাংকে জমা দিতে যায়। ব্যাংকে ভীর থাকায় পরেদিন জমা দিবে বলে বাড়ি রওয়ানা হয়। পথে হোমনা বাজারের মেঘনা হাসপাতালের সামনের সড়কে মেয়েকে দাড় করিয়ে অটো ডাকতে গেলে শারমিন ছিনতাইকারীর কবলে পড়ে।

উপস্থিত লোকজনের সহযোগীতায় ৩ ছিনতাইকারিকে আটক করে কৌশলে বাকি জনের সাথে যোগাযোগ করা হয়। পরবর্তীতে সে টাকা নেয়ার কথা স্বীকার করে এবং ৮০ হাজার টাকা ফেরৎ দিতে আসে। তখন ৪ নারী ছিনতাইকারীকে আটকে রেখে থানায় খবর দিলে হোমনা থানা পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

আজ মঙ্গলবার (১০ আগস্ট)সকাল ১০ টার দিকে মনু মিয়া বাদী ৪ ছিনতাই কারীর বিরুদ্ধে মামলা করে। এ ব্যাপারে হোমনা থানার ওসি মো.আবুল কায়েস আকন্দ জানান, একটি ছিনতাইকারী চক্র দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছে। আজ জনতার হাত ধরা পড়েছে। ছিনতাইকারীদের কাছ থেকে মনু মিয়ার ১ লাখ ৯২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। থানায় মামলা হয়েছে। ৪ জনকে আদালতে প্রেরন করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: