অন্যান্যবারের এবারো ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে এনটিভি ইউরোপ কার্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেল এনটিভি ইউরোপ প্রতিনিধি সম্মেলন ২০২০।
প্রতিনিধি সম্মেলনে যুক্তরাজ্যে বিভিন্ন শহরের এনটিভি প্রতিনিধগণের উপস্থিতে ২০১৯ সালের সেরা রিপোর্টার ও সেরা সংবাদ উপস্থাপকসহ বিভিন্ন সেক্টরে গুরুত্বপূর্ণ অবদান রাখা কর্মকর্তাদের সম্মাননা প্রদান করেন এনটিভি ইউরোপের সি ই ও সাবরিনা হুসাইন ও এনটিভি ডাইরেক্টর মোস্তফা সারোয়ার।

অনুষ্ঠানে এনটিভি মিলান প্রতিনিধি ফেরদৌসী আক্তার পলিকে করেস্পন্ডেন্ট অ্যাওয়ার্ড প্রদান করা হয়। উল্লেখ্য এবারের এওয়ার্ড সহ পর পর তিনবার এই এওয়ার্ড পেয়ে পলি হেট্রিক অর্জন করেন। পলির এই এওয়ার্ড প্রাপ্তিতে ইতালি প্রবাসী বাংলাদেশিরা এনটিভি পরিবার ও পলিকে শুভেচ্ছা জানান।

তৃতীয় বারের মতো সম্মাননা পাওয়ার অনুভূতি ব্যক্ত করে এনটিভি মিলান প্রতিনিধি ফেরদৌসী আক্তার পলি বলেন ” এনটিভি আমাকে এভাবে সম্মানিত করার জন্য বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি এনটিভি ইউরোপের সি ই ও সাবরিনা হুসাইন ও পুরো এনটিভি পরিবারকে। আমি আমার এই পুরুস্কার উৎসর্গ করছি আমার শ্রদ্ধেয় মরহুম বাবাকে, যিনি আজ বেঁচে থাকলে অনেক খুশি হতেন। যেকোন পুরস্কার সামনে এগোনোর অনুপ্রেরণা যোগায়। আজকের এই পুরস্কার আমার দায়িত্ববোধ আরো বাড়িয়ে দিল।

মিলান বাংলাদেশ কমিউনিটি ও নিজের পরিবার বিশেষ করে স্বামী রিপন ও একমাত্র মেয়ে রুদ্রাকে ধন্যবাদ জানিয়ে ফেরদৌসী আক্তার পলি বলেন “মিলান বাংলাদেশী কমিউনিটি আমাকে সহযোগিতা করার কারণে আমার আজকের এই অবস্থান আর আমার পরিবারের উৎসাহের কারণেই আমার সব অর্জন। এ জন্য সবাইকে ধন্যবাদ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: