কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে মহান মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষকদের সংগঠন ‘বঙ্গবন্ধু পরিষদ’ কার্যনির্বাহী পরিষদ-২০১৮ গঠন করেছে। ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক কাজী ওমর সিদ্দিকীকে সভাপতি ও লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো: জিয়া উদ্দিনকে সাধারণ সম্পাদক করে কুমিল্লা বিশ্বাবদ্যালয়ের বঙ্গবন্ধু পরিষদের ২৩ সদস্য বিশিষ্ট ৮ম কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার বিকালে বঙ্গবন্ধু পরিষদের ৭ম কার্যনির্বাহী পরিষদের সভাপতি মো: আইনুল হক ও সাধারণ সম্পাদক মো: জিয়া উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সাইদুল আল আমিন, জি এম আদিব সালমান চৌধুরী ও মো: আবদুর রহমান (সহ-সভাপতি), মো: মঈনুল হাছান ও মো: সাহেদুর রহমান (যুগ্ম-সাধারণ সম্পাদক), মোহাম্মদ জসিম উদ্দিন (কোষাধ্যক্ষ), মো: সোহেল রানা (সাংগঠনিক সম্পাদক), মোর্শেদ রায়হান (প্রচার ও প্রকাশনা সম্পাদক), মো: এনামুল হক (ক্রীড়া সম্পাদক), জান্নাতুল ফেরদৌস (সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক), নকীবুন নবী (শিক্ষা ও গবেষণা সম্পাদক ) এবং কার্যকরী সদস্যরা হলেন ড. মো: আবু তাহের, ড. জি এম মনিরুজ্জামান, ড. মো: শামিমুল ইসলাম, মো: তোফায়েল হোসেন মজুমদার, মোহাম্মদ আইনুল হক, মেহেদী হাসান, এন. এম. রবিউল আউয়াল চৌধুরী, মো: নাহিদুল ইসলাম, মুহাম্মদ রেজউল ইসলাম ও মো: শরিফুল হোসেন।

উল্লেখ্য, আগামী এক বছরের জন্য ২৩ সদস্যের এ কমিটি গঠন করা হয়েছে। বঙ্গবন্ধু পরিষদের গঠনতন্ত্রের ১১ (ক) ধারা অনুযায়ী মঙ্গলবার এক সাধারণ সভায় এ কমিটি করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: