কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ৬নং ফতেহাবাদ ইউনিয়ন নির্বাচনে মা-ছেলে ও ভাসুর এবার প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী হয়ে ভোটের লড়াইয়ে নেমেছেন।

জানা গেছে, একই ইউনিয়নের তিন বারের সাবেক চেয়ারম্যান মোঃ ছালাম খন্দকার এর সাথে পারিবারিক দ্বন্দ্বে তার ছোট ভাই গোলাম মোস্তফা খন্দকার তার স্ত্রী শাহনাজ মোস্তফা কে দিয়ে নির্বাচনে অংশগ্রহণ করানোর জন্য সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রচার প্রচারণা চালিয়ে আসছেন।

আগামী ৭ই ফেব্রুয়ারী দেবিদ্বার উপজেলার সকল ইউনিয়ন এর নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। দলীয় মনোনয়ন অনুযায়ী, ফতেহাবাদ ইউনিয়ন থেকে নৌকা মার্কার প্রার্থী শাহনাজ মোস্তফা। অন্যদিকে দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত হওয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়ে মনোনয়ন জমা দেন শাহনাজ মোস্তফার ভাসুর ও সাবেক চেয়ারম্যান মোঃ ছালাম খন্দকার। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়ে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

সাম্প্রতিক সময়ে শাহনাজ মোস্তফা ও তার সৎ ছেলে আল মামুন (বাবু) তাদের মধ্যে পারিবারিক কলহের দ্বন্দ চরমে উঠেছে। আল মামুনও আজ দেবিদ্বার উপজেলার নির্বাচন কার্যালয়ে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়ে মনোনয়ন পত্র জমা দেন। এরইমাঝে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচারও শুরু করেছেন তিনি। নির্বাচনের শেষ পর্যন্ত মাঠে থাকার ঘোষণাও দিয়েছেন এই প্রার্থী।

এদিকে এক পরিবারের ৩ জনের প্রতিদ্বন্দ্বিতা নিয়ে ফতেহাবাদ ইউনিয়ন জুড়ে চলছে আলোচনা সমালোচনায় ঝড়। জানা গেছে, আসন্ন নির্বাচনে এ ইউনিয়ন থেকে ৭ জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: