কুমিল্লা নগরীর ৫ ক্লিনিকের কার্যক্রম বন্ধ

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা নগরীর ৫ ক্লিনিকের কার্যক্রম বন্ধ করে দিলেন সিভিল সার্জন । অনিয়ম অব্যবস্থাপনা এবং বিনা লাইসেন্সে কার্যক্রম পরিচালনার অভিযোগে কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার কয়েকটি স্বাস্হ্য সেবা চালানো প্রতিষ্ঠানের কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান । বৃহস্পতিবার দুপুরে নগরীর বিভিন্ন এলাকায় স্থাপিত স্বাস্থ্য সেবার ব্যবসা প্রতিষ্ঠানে বিশেষ অভিযান চালায় জেলা সিভিল সার্জন কার্যালয় ।

সিভিল সার্জন কার্যালয় সুত্র জানায়, নগরির রেইসকোর্স এলাকার সিমপ্যাথি হাসপাতাল,ঝাউতলা এলাকার কমপ্যাথ ডায়াগনষ্টিক ও সেভ লাইফ ক্লিনিক্যাল ল্যাবরেটরীজ এর কার্যক্রম বন্ধ করে দেয়া হয় । তাদের বিরোদ্ধে   বিনা লাইসেন্সে কার্যক্রম পরিচালনার অভিযোগে রয়েছে । তাছাড়া রেইসকোর্স এলাকায় অবস্থিত বি, রহমান হাসপাতালটি ভুয়া ডাক্তার দিয়ে চিকিৎসা কার্যক্রম পরিচালনা ও চরম অব্যবস্থাপনার অভিযোগে বন্ধ করা হয় ।এবং রেইসকোর্সের মিশন হাসপাতালের প্যাথলজীর ফ্রিজে রক্ত রাখায় এবং স্ক্রিনিং না থাকার কারণে উক্ত প্রতিষ্ঠানের প্যাথলজী বিভাগের কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয় ।

এদিকে লাইসেন্সবিহীন হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টারসহ স্বাস্থ্য খাতের প্রতিষ্ঠানগুলোকে দেওয়া সাত দিনের নির্দেশনা বুধবার শেষ হয়েছে। আজ বৃহস্পতিবার (১৬ নভেম্বর) থেকে সাঁড়াশি অভিযান পরিচালনা করছেন সিভিল সার্জন।

আরো পড়ুনঃ
কুমিল্লায় ১২টি হাসপাতাল সিলগালা, হার্ডলাইনে সিভিল সার্জন
কুমিল্লার পাঁচটি প্রাইভেট হাসপাতাল সিলগালা
কুমিল্লা লাকসামে একটি হাসপাতাল বন্ধ ঘোষণা
চান্দিনা ও দাউদকান্দিতে দুটি হাসপাতাল বন্ধ ঘোষণা

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ