নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের মেধাবী ও অস্বচ্ছল ৫৩ শিক্ষার্থীকে কলেজের নিজস্ব অর্থায়নে লক্ষাধিক টাকা বৃত্তি প্রদান করা হয়েছে। বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মো.রুহুল আমিন ভূইয়া। গতকাল বুধবার সকাল ১১ টায় কলেজ মিলনায়তনে এ বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়।

কলেজ অধ্যক্ষ ড.এ কে এম এমদাদুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বৃত্তি প্রদান কমিটির আহবায়ক ও কলেজের সহকারী অধ্যাপক আবদুল হান্নান। অনান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক প্রতিনিধি ও সহকারি অধ্যাপক কাজী মোহাম্মদ ফারুক, শিক্ষক পরিষদের সম্পাদক ও সহকারি অধ্যাপক মোহাম্মদ সোহেল কবীর। অনুষ্ঠান সঞ্চালনা করেন চারুকারু কলা বিভাগের প্রভাষক ঝুমুর দাশ। আলোচনা সভা শেষে কলেজের ৬ষ্ঠ থেকে দ্বাদশ শ্রেনি পর্যন্ত ৫৩ জন শিক্ষার্থীর হাতে বৃত্তির টাকা তুলে দেন অতিথিরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মো.রুহুল আমিন ভূইয়া বলেন, আমাদের আজকের মেধাবী প্রজন্ম প্রধানমন্ত্রী ঘোষিত ২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়বে। তাই বাঙালির ইতিহাস ও ঐতিহ্যকে নতুন প্রজন্মের কাছে ছড়িয়ে দেয়ার আহ্বান জানিয়ে আরো বলেন, আমাদের যে ইতিহাস ঐতিহ্য রয়েছে তা তরুণ প্রজন্মের কাছে ছড়িয়ে দিতে হবে।

 

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: