নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৭ রান সংগ্রহ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলের পক্ষে সর্বোচ্চ ৩৯ রান আসে ম্যারলন স্যামুয়েলসের ব্যাট থেকে। ফর্মে থাকা অধিনায়ক তামিম ইকবাল করেন ৩৭ রান। এছাড়া লিটন দাস ৩৪ এবং ইমরুল কায়েস ২৬ রান করেন।

ঢাকা ডায়নামাইটসের পক্ষে কেভন কুপার তিনটি এবং সাকিব আল হাসান দুটি উইকেট শিকার করেন।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই ওপেনার এভিন লুইসের উইকেট হারায় ঢাকা। এরপর জো ডেনলি একপ্রান্ত আগলে রেখে খেলতে থাকলেও অন্য ব্যাটসম্যানরা ব্যস্ত ছিলেন আসা-যাওয়ায়। একদিকে উইকেটে থিতু হতে পারছিলেন না কেউই, অন্যদিকে হাফ-সেঞ্চুরি থেকে ১ রান দূরে থেকে সাজঘরের পথ ধরতে হয় ডেনলিকেও। শেষদিকে বলার মতো রান পেয়েছেন কেবল কাইরন পোলার্ড ও মোসাদ্দেক হোসেন। পোলার্ডের ব্যাট থেকে আসে ২৭ রান, ১৭ রান করেন মোসাদ্দেক। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ঢাকার সংগ্রহ দাঁড়ায় ১৫৫, এতে ১২ রানের জয় পায় কুমিল্লা।

কুমিল্লার পক্ষে ডোয়াইন ব্রাভো একাই শিকার করেন তিনটি উইকেট। এছাড়া দুটি উইকেট শিকার করেন মোহাম্মদ সাইফউদ্দিন।

এই জয়ে ৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে আবারও পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স, সেই সাথে নিশ্চিত করেছে শেষ চারে খেলাও। ১০ ম্যাচ খেলে গত আসরের শিরোপাজয়ী দল ঢাকা ডায়নামাইটসের পয়েন্ট ১১।

সংক্ষিপ্ত স্কোর

টস- ঢাকা ডায়নামাইটস

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ১৬৭/৬ (২০ ওভার); স্যামুয়েলস ৩৯, তামিম ৩৭; কুপার ৪২/৩, সাকিব ২৩/২

ঢাকা ডায়নামাইটস ১৫৫/৮ (২০ ওভার ওভার); ডেনলি ৪৯, পোলার্ড ২৭; ব্রাভো ৩১/৩, সাইফউদ্দিন ১৮/২

ফল- কুমিল্লা ভিক্টোরিয়ান্স ১২ রানে জয়ী।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: