নিজস্ব প্রতিবেদকঃ সোশ্যাল মিডিয়ার মাধ্যম ফেসবুকে জনপ্রিয়তার শীর্ষে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই রিপোর্ট লেখা পর্যন্ত কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অফিসিয়াল ফেসবুক পেইজের লাইক সংখ্যা ১৪,২৮,১৭৫। যা বিপিএলে খেলা দল গুলোর মধ্যে সর্বোচ্চ। এবারের আসরে চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়েও শীর্ষে থাকতে বদ্ধ পরিকর দলটি।

উল্লেখ্য, বিপিএলের তৃতীয় আসর দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে কুমিল্লা। টুর্নামেন্টে নিজেদের প্রথম আসরেই মাশরাফি বিন মুর্তজাকে দলে ভেড়ায় কুমিল্লার ফ্র্যাঞ্চাইজি। প্রথম আসরেই তাদের বাজিমাত। নেতা মাশরাফির হাত ধরে শিরোপা জেতে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চতুর্থ আসরেও মাশরাফিকে রেখে দেয় দলটি। কিন্তু সেবার মুদ্রার উল্টো পিঠ দেখতে হয় মাশরাফিকে। অনেক নামীদামী ক্রিকেটার নিয়ে দল গড়লেও মুখ থুবড়ে পড়ে কুমিল্লা। পয়েন্ট তালিকায় ষষ্ঠ অবস্থানে থেকে চতুর্থ আসর শেষ করতে হয় তাদের।

চতুর্থ আসরের ব্যর্থতার পর টনক নড়ে কুমিল্লার ফ্র্যাঞ্চাইজির। নিজেদের হারানো মুকুট ফিরে পেতে পঞ্চম আসরের জন্য আট-ঘাট বেঁধেই মাঠে নেমেছে দলটি। পঞ্চম আসরকে সামনে রেখে গড়েছে শক্তিশালী এবং তারকাখচিত দল লক্ষ্য শিরোপা পুনরুদ্ধার করা। পেশাদারিত্বের কারণে মাশরাফিকে ছেড়ে দিয়ে আইকন প্লেয়ার হিসেবে জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবালকে দলে ভেড়ায় তৃতীয় আসরের চ্যাম্পিয়নরা।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: