রশিদ-বাটলারকে বরণ করল কুমিল্লা ভিক্টোরিয়ান্স

ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলবেন আফগানিস্তানের রশিদ খান আর ইংল্যান্ডের জস বাটলার। বিপিএলে অংশ নিতে ইতোমধ্যে ঢাকায় পা রেখেছেন রশিদ-বাটলার। গতবার কুমিল্লার হয়েই খেলেছেন রশিদ। তবে বাটলারের জন্য এটি প্রথম বিপিএল।

দলের সাথে অনুশীলনে যোগ দিতে আজ সিলেটে যাবেন রশিদ-বাটলার। তামিম ইকবালের নেতৃত্বে এবার মাঠে নামছে কুমিল্লা। ২৬ অক্টোবর থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন ক্যাম্প শুরু করেছে কুমিল্লা। দলটির প্রধান কোচের দায়িত্বে আছেন মোহাম্মদ সালাউদ্দিন।

প্রসঙ্গত, ৪ নভেম্বর থেকে শুরু বিপিএল। এবারের আসরের উদ্বোধনী ম্যাচ হবে সিলেটে। প্রথম দিন সুরমা সিক্সার্সের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস। ১২ ডিসেম্বর মিরপুরে হবে প্রতিযোগিতার ফাইনাল।

এদিকে নতুন সময়সূচি অনুযায়ী ঢাকা পর্বে একদিনের বিরতি কমানো হয়েছে। আগের সূচিতে ১৫ ও ১৬ নভেম্বর কোনো ম্যাচ ছিল না। নতুন সূচিতে কেবল ১৬ নভেম্বরেই বিশ্রাম রাখা হয়েছে। সিলেট যুক্ত হওয়ায় দেশের তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে এবারের বিপিএল। বাকি ভেন্যু দুটি হচ্ছে ঢাকা ও চট্টগ্রাম।

৩১ অক্টোবর জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে বিপিএলের পর্দা ওঠার কথা ছিল। তবে বন্যায় ক্ষতিগ্রস্তদের প্রতি সমবেদনা জানিয়ে উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করা হয়।

সূত্রঃ ঢাকাটাইমস

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ